LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রংপুরে হানিফ পরিবহনে ডাকাতি; আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক।



বি এ রায়হান, গাজীপুরঃ  সম্প্রতি রংপুরের পীরগঞ্জ এলাকায় হানিফ পরিবহনের চালক হত্যাসহ বাস ডাকাতির সাথে জড়িত আন্তঃজেলা বাস ডাকাত চক্রের ০৬ সদস্যকে আটক করেছে র‌্যাব -১। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত চাকু ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়।    শনিবার ৪ আগষ্ট এক বিশেষ অভিযান চালিয়ে আশুলিয়া ও গাইবান্ধা জেলা থেকে তাদের আটক করা হয়। রবিবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছে র‍্যাব-১। আটককৃতরা হলো, গাইবান্ধা জেলার নয়ন চন্দ্র রায়(২২), পিতা- সুশীল চন্দ্র রায়, মোঃ রিয়াজুল ইসলাম ওরফে লালু(২২), পিতা- মৃত রাজ্জাক আলী, মোঃ ওমর ফারুক(১৯), পিতা মোঃ আনোয়ার, মোঃ ফিরোজ কবির(২০), পিতা- মোঃ আবু বকর,আবু সাঈদ মোল্লা (২৫), পিতা- মোঃ আব্দুর রউফ, এবং শাকিল মিয়া(২৬) তারা আশুলিয়া এলাকায় বিভিন্ন পোষাক শিল্প প্রতিষ্ঠানে চাকরি করতো। এ সময় আটককৃতদের কাছথেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিসহ ০৫ টি ছুরি, লুটকৃত ০১টি মোবাইল ফোন এবং তাদের ব্যবহৃত ০৫ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‍্যাব জানায়, গত ৩১ আগস্ট ২০২১ ইং তারিখ রাত আনুমানিক ৮টার দিকে  হানিফ পরিবহণের একটি নন এসি বাস (ঢাকা মেট্রো-গ-১৫-৩৮১০) রাজধানী ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে যায়। পতিমধ্যে সাভার ও নবীনগর এলাকা থেকে যাত্রী ভেসে ঐ গাড়িতে ওঠে ডাকাত দলের ছয় সদস্য। পরে বাসটি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বিটিসি মোড় অতিক্রম করার পর বাসে যাত্রীবেশে থাকা ডাকাত দলের সদস্যরা ডাকাতির উদ্দেশ্যে বাসটি তাদের নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করে। তারা প্রথমে বাসের চালক মনজুর হোসেন (৫৫)কে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এ সময় চালক বাসটি ঘুরিয়ে আনার চেষ্টা করলে তারা আবার চালকের কাঁধে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে বাসটির নিয়ন্ত্রণ নেয়। এরপর ডাকাত দলের সদস্য মোঃ রিয়াজুল ইসলাম ওরফে লালু বাসটি চালাতে থাকে এবং ডাকাত দলের অন্যান্য সদস্যরা বাসে লুটপাট করতে করতে রংপুরের শটিবাড়ীস্থ ভাবনা ফিলিং স্টেশনে ইউটার্ন করে পূনরায় উল্টো পথে রওনা করে। পলাশবাড়ী পৌঁছার আগে ডাকাতেরা ঢাকা-রংপুর মহাসড়কে পীরগঞ্জের চম্পাগঞ্জ হাইস্কুলের সামনে রাত আনুমানিক তিনটার দিকে যাত্রীসহ বাসটি রেখে পালিয়ে যায়। এ সময় ডাকাতেরা যাত্রীদের মুঠোফোন এবং নগদ আনুমানিক ৩০/৪০ হাজার টাকা লুট করে পালিয়ে যায়। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় বাস চালক মনজুর হোসেনকে নিকটস্থ পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত  নয়ন চন্দ্র রায় এই ডাকাত দলের মূল হোতা তার নেতৃত্বে দলটির সদস্য ১০/১২ জন উত্তরবঙ্গগামী বাসে সাধারণ যাত্রীবেশে উঠে ডাকাতি করে আসছিল। তারা গত ডিসেম্বর ২০২০ হতে এখন পর্যন্ত ৭/৮ টি বাসে ডাকাতি করেছে বলে জানায়। ইতোপূর্বে এই ডাকাত চক্রটি পলাশবাড়ী থেকে পীরগঞ্জ ৪৮ কিলোমিটার এলাকা গত ১৮ ডিসেম্বর ২০২০ তারিখ রত্না স্পেশাল, ০১ জানুয়ারি ২০২১ তারিখ সটিবাড়ি স্পেশাল, ১২ জানুয়ারি ২০২১ তারিখ সৈকত পরিবহন, ০৮ মার্চ ২০২১ তারিখ শ্যামলী পরিবহন, ০৪ এপ্রিল ২০২১ তারিখ জায়দা পরিবহন এবং ১৯ আগস্ট ২০২১ ডিপজল পরিবহনে ডাকাতি করছে মর্মে স্বীকার করে। সাধারণত তারা পলাশবাড়ি হতে পীরগঞ্জ মহাসড়কের নির্জন এলাকা বাস ডাকাতির জন্য বেছে নেয়। ডাকাতি করার পর তারা পুনরায় আশুলিয়ায় ফিরে আসতো। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


1